ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বসুন্ধরার সঙ্গে থেকে ব্যবসা করার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, জুন ৯, ২০২২
বসুন্ধরার সঙ্গে থেকে ব্যবসা করার আহ্বান

মেহেরপুর: বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের জিএম আব্দুল লতিফ বলেছেন, বাংলাদেশ এখন শিল্পায়নে ভাল অবস্থানে আছে, এগিয়ে যাচ্ছে দেশ। দেশীয় শিল্প প্রতিষ্ঠানগুলো বাঁচিয়ে রাখতে হবে।

তাই দেশীয় শিল্প প্রতিষ্ঠানের সঙ্গে ব্যবসায়ীদের থাকতে হবে।  

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপের সকল পণ্যই মানসম্মতভাবে তৈরি হয়ে থাকে। তাই এই কোম্পানির সঙ্গে থেকে ব্যবসা করার আহ্বান জানাচ্ছি।

বৃহস্পতিবার (৯ জুন) বিকেল সাড়ে ৩টার সময় মেহেরপুরে বসুন্ধরা সিমেন্টের ডিলার মেসার্স জি.এন এন্টারপ্রাইজ ও কিং ব্র্যান্ড সিমেন্ট ডিলার মেসার্স আসিফ এন্টারপ্রাইজের হালখাতা উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জিএম আব্দুল লতিফ বলেন, গ্রাহকদের কাছে সততা ও বিশ্বস্ততা দিয়ে মন জয় করতে হবে ব্যবসায়ীদের। বসুন্ধরা গ্রুপের প্রতিটি পণ্য বাজারের সেরা। দায়িত্ববোধের জায়গা থেকেই ভাল জিনিস বিক্রি করবেন।

মেহেরপুরের মেসার্স আসিফ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. গোলাম মুর্শিদ চন্দনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বসুন্ধরা গ্রুপ, সিমেন্ট সেক্টরের ডিজিএম পলাশ আক্তার, কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের এজিএম, মোহাম্মদ জিয়াউর রহমান, বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টরের কুষ্টিয়া ডিভিশনাল (ডি.এস.আই) মো. জাফরুল ইসলাম, কুষ্টিয়া এ.এস.এম মো. মামুন শিকদার, কিং ব্র্যান্ড সিমেন্ট সেক্টরের এরিয়া ম্যানেজার সাইফুল ইসলাম শোভন, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের টিএসএম মাসুদ সালাউদ্দীন।

বসুন্ধারা গ্রুপ সিমেন্ট সেক্টরের (ডি.এস.আই) মো. জাফরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মেসার্স জিএন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো. গোলাম শহিদ।

এসময় জেলার বিভিন্ন এলাকার ৮০ জন রিটেইলার ও কিছু ইঞ্জিনিয়ার উপস্থিত ছিলেন।

বিগত বছরগুলোতে ভাল ব্যবসা করায় এলাকার ৭ জন শ্রেষ্ঠ বিক্রেতাকে কোম্পানি প্রদত্ত উপহার ও অন্যদের সাধারণ উপহার দেওয়া হয়।

এদের মধ্যে বিগত বছরে সর্ব্বোচ্চ ব্যবসা করার জন্য মুজিবনগর এন্টারপ্রাইজ, মেসার্স রাজ এন্টারপ্রাইজ, তৌফিক এন্টারপ্রাইজ, ইয়ারুল ট্রেডার্স, খোকা ট্রেডার্স ও বিশ্বাস হার্ডওয়ারকে টেলিভিশন, ফ্রিজসহ বিভিন্ন উপহার দেওয়া হয়। এছাড়া বাকি ব্যবসায়ীদের অন্য উপহার দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।