ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

মধুপুরের সেই ইউপি নির্বাচন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, জুন ১২, ২০২২
মধুপুরের সেই ইউপি নির্বাচন স্থগিত

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরের অরণ‌খোলা ইউপি নির্বাচন স্থগিত করেছে নির্বাচন কমিশন।

রোববার (১২ জুন) রা‌তে বাংলানিউজকে বিষয়‌টি নিশ্চিত করেছেন মধুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুণা সিন্ধু চাকলাদার।

এর আ‌গে নির্বাচন কেন্দ্র ক‌রে জটিলতা দেখা দেয়। জানা গেছে, গত বুধবার (৮ জুন) বিকেলে উপজেলার অরনখোলা ইউনিয়নের আমলীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভা করেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রহিম। সভায় যোগ দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মির্জাবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাদিকুল ইসলাম সাদিক।

সভায় তিনি বলেন, যারা নৌকা প্রতীকে ভোট দিতে চান না; তাদের ভোট কেন্দ্র যাওয়ার প্রয়োজন নেই। যারা নৌকায় ভোট দিবেন তারাই শুধু কেন্দ্রে আসবেন। মনে রাখবেন, আমরা কিন্তু কেন্দ্রের আশপাশেই অবস্থান করবো। কেন্দ্রে শতভাগ ভোট নৌকা প্রতীকের হতে হবে বলে হুঁশিয়ারি দেন তিনি।

সভায় তিনি আরও বলেন, কেন্দ্রে ২৪০০ ভোট আছে। দুই হাজার ভোট কাস্টিং হলেও তা নৌকার হতে হবে।

তার এসব বক্তব্য সামাজিক যোগাযোগ-মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এরপর থেকেই এ ইউপি নির্বাচন নিয়ে সমালোচনা শুরু হয়।

মধুপুর ইউনিয়ন ইউনিয়ন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা করুণা সিন্ধু চাকলাদার বাংলানিউজকে বলেন, রোববার রা‌তে নির্বাচন কমিশন থেকে মধুপুরের অরণ‌খোলা ইউপিতে নির্বাচন স্থগিত রাখার নির্দেশনা দি‌য়ে চিঠি দেওয়া হ‌য়ে‌ছে। কী কারণে নির্বাচন স্থগিত করা হ‌য়ে‌ছে, চিঠিতে সেটি উল্লেখ করা হয়নি।

পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত নির্বাচন স্থগিত থাকবে বলে চিঠিতে বলা হয়েছে বলেও জানান রিটার্নিং কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ১২ জুন, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।