ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, জুন ১৪, ২০২২
আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় অবৈধভাবে বাসাবাড়িতে নেওয়া গ্যাসের প্রায় ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।  
মঙ্গলবার (১৪ জুন) দিন ব্যাপী পরিচালিত অভিযানে জিরাবো তাজপুর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম।

এ ব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম জানান, জিরাবো উত্তর তাজপুর এলাকায় প্রায় ২ কিলোমিটার এলাকার ৫০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিতাসের মূল লাইন থেকে অবৈধভাবে একটি অসাধু চক্র এসব সংযোগ দিয়েছিল, যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আমরা প্রতিটি বাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্নসহ পাইপলাইন ও রাইজার জব্দ করেছি। এছাড়া বৈধ সংযোগ ব্যবহারকারিদের বকেয়া গ্যাস ভাড়া উত্তোলনের জন্য বুথ বসানো হয়েছে।

অভিযানে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস টি এন্ড ডি কোম্পানি লিমিটেডের সাভার জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মো. আনিসুজ্জামান রুবেল সহ তিতাসের কর্মচারীরা৷

অভিযানে আশুলিয়া থানা পুলিশ নিরাপত্তার দ্বায়িত্ব পালন করে। এছাড়া ৪০ জনের একটি দল দিনভর অভিযান চালায়।
বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৪ জুন, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।