ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সবজিক্ষেতে তরুণীর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুন ১৫, ২০২২
সবজিক্ষেতে তরুণীর গলা কাটা মরদেহ

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে জান্নাতুল ফেরদৌস পাখি (৩০) নামে এক তরুণীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ জুন) দুপুর ১২টার দিকে উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বুর গ্রামের মিনা হাজীর বাড়ির পাশের সবজিক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত জান্নাতুল ফেরদৌস উপজেলার দেওটি ইউনিয়নের পিতাম্বপুর গ্রামের মহিন উদ্দিনের মেয়ে। তিনি ডিভোর্সি ছিলেন।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) কাজী মো. সুলতান আহছান উদ্দিন নিহতের ভাই কাউছারের বরাত দিয়ে জানান, নিহত তরুণী তার বাবার বাড়িতেই থাকতেন। মঙ্গলবার (১৪ জুন) সন্ধ্যায় তিনি বোনের বাড়ি যাওয়ার কথা বলে থেকে বের হন। পরে বুধবার সকাল সাড়ে ৮টার দিকে স্থানীয়রা ক্ষেতে সবজি নিতে এসে ওই তরুণীর গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহটির সুরতহাল রিপোর্ট করেন।

তিনি আরও জানান, হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত নিহতের পরিবার থেকে বিশেষ কোনো ক্লু দিতে পারেনি। তবে ডিভোর্সি তরুণী হওয়ায় কারো সঙ্গে তার যোগাযোগ থাকতে পারে বলে পরিবারের ধারণা।

ক্লুলেস এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে পুলিশ। পরবর্তীতে লিখিত অভিযোগের পেলে আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ১৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।