ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাজলায় ছিনতাইকারীর কবলে চালক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ২২, ২০২২
কাজলায় ছিনতাইকারীর কবলে চালক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাকিল (২৮) নামে এক কাভার্ডভ্যান চালক আহত হয়েছেন।
বুধবার (২২ জুন) এ তথ্য নিশ্চিত করেন পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী আমির হোসেন জানান, কাজলা নতুন ফুটওভার ব্রিজের কাছে ছিনতাইকারীর  ছুরিকাঘাতে কাভার্ডভ্যান চালক আহত হন। ছিনতাইকারীরা তার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছেন। তখন তাকে হাসপাতালে নিয়ে যান ওই পথচারী।

তিনি জানান, শাকিল নামে ওই কাভার্ডভ্যান চালকের বাড়ি লক্ষিপুর জেলায়। ঢাকায় কোথায় থাকেন তা জানতে পারেননি। রাতে যখন যাত্রাবাড়ি থেকে কাজলা দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তখনই ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। তার ডান হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। চিকিৎসা শেষে তার গাড়ির মালিক তাকে হাসপাতাল থেকে নিয়ে গেছেন।

তার স্ত্রী মিনারা বেগম জানান, তাদের বাড়ি লক্ষিপুর জেলায়। পরিবারের সবাই গ্রামে থাকেন। শাকিল তেজাগাঁও স্টেশনে থাকেন বলে জানান তিনি। রাতে পথচারীর মাধ্যমে খবর পান ছিনতাইকারীর কবলে পড়েছেন তার স্বামী।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান,রাতেই তাকে হাসপাতালে চিকিৎসা দিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তার হাতে ও পায়ে আঘাত ছিল।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুন ২২, ২০২২
এজেডএস/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।