ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ১শ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটকের দাবি র‌্যাবের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ২৭, ২০২২
সিদ্ধিরগঞ্জে ১শ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে আটকের দাবি র‌্যাবের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন আদমজী এলাকা থেকে ১শ’ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (২৭ জুন) রাতে র‍্যাব-১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার একেএম মুনিরুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে বিকেলে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) আদমজী রোডস্থ ঢাকা-নারায়ণগঞ্জ সেচ প্রকল্পের সামনে তিন মাদক ব্যবসায়ী একটি প্রাইভেট কারে ফেনসিডিল নিয়ে অবস্থান করছে- এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চারিয়ে তাদের আটক করে র‌্যাব।

তারা হলেন- কুমিল্লার দাউদকান্দির বাঁশকুল এলাকার আয়নাল হোসেনের ছেলে নূর হোসেন (৩২), একই এলাকার মফিজুল ইসলামের ছেলে আব্দুল কাদের (৩৮) ও মুন্সিগঞ্জের গজারিয়ার হোসেনদী বাজারের হাজী আব্দুল মতিনের ছেলে মো. ফখর উদ্দিন (৪৩)।

এসময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। আটক আসামিদের নামে সিদ্ধিরগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।