ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ১, ২০২২
দেড় কোটি টাকার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক রোহিঙ্গা যুবক ও তার দুই সহযোগীকে আটক করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১০ টার দিকে হলদিয়া পালং ইউনিয়নের মরিচ্যা গরুবাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন, উখিয়ার কুতুপালং ১ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের  মৃত ছৈয়দ আহমদের ছেলে আবু ছৈয়দ (২০),  তার দুই সহযোগী হলদিয়া পালং ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আলী আহমেদের ছেলে শাহেদ মিয়া (২৫) ও একই এলাকার মোহাম্মদ কাশেম প্রকাশ রাজা মিয়ার ছেলে মোহাম্মদ একরাম (১৯)।

অভিযানে নেতৃত্ব দেওয়া উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন,  গোপন সংবাদের ভিত্তিতে আমরা সেখানে অভিযান পরিচালনা করি। এ সময়  সন্দেহভাজন একটি সিএনজি থামিয়ে তল্লাশি শুরু করলে দুই জন পালিয়ে যান।  একজনকে ইয়াবাসহ আটক করতে সক্ষম হই। পরে আটক আবু ছৈয়দের তথ্যের ভিত্তিতে পলাতক দুজনকেও আটক করা হয়েছে।  

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে উল্লেখ করে ওসি আরো জানান, মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।  

উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য দেড় কোটি টাকা এবং ইয়াবাগুলো বহন করা সিএনজি জব্দ করা হয়েছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ০১ জুলাই, ২০২২ 
এসবি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।