ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ঈদে বিক্রির জন্য রাখা গরু চুরি করে জবাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জুলাই ৯, ২০২২
ঈদে বিক্রির জন্য রাখা গরু চুরি করে জবাই

পিরোজপুর: পিরোজপুরের ইন্দুরকানীতে কোরবানির হাটে বিক্রির উদ্দেশ্যে  রাখা গরু গোয়াল ঘর থেকে চুরির পর জবাই করে মাংস নিয়ে গেছে দুর্বৃত্তরা।   গত শুক্রবার (০৮ জুলাই) রাতে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের চরবলেশ্বর গ্রামে এ ঘটনা ঘটে।

গরুর মালিক জালাল মোল্লা জানান,  এবারের কোরবানির হাটে বিক্রি করার জন্য নিজের পালা একটি গরু বৃহস্পতিবার (৭ জুলাই) স্থানীয় চন্ডিপুর পশুর হাটে নিয়ে যাই। ওই  হাটে গরুটির দাম ৬০ হাজার টাকা   উঠলেও  মাত্র  এক হাজার টাকার জন্য বিক্রি না করে বাড়িতে নিয়ে আসি।   কিন্তু গভীর রাতে দুর্বৃত্তরা গোয়াল ঘর থেকে গরুটি চুরি করে কচা নদীর পাড়ে জবাই করে এর মাংস নিয়ে গেছে।

স্থানীয় ইউপি সদস্য দুলাল ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, গরুটি চুরি করে নিয়ে যাওয়ায় মানসিকভাবে ভেঙে পড়েছেন  মালিক জালাল মোল্লা।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক জানান, বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ৯ জুলাই, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।