ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধ, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২২
জমি নিয়ে বিরোধ, ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন প্রতীকী ছবি

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সরুপাইতলী এলাকায় জমি বিক্রি ও মাপার জের ধরে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছে। ঘটনার পর নিহতের ছোট ভাই পালিয়ে গেছেন।

মঙ্গবার (১২ জুলাই) সকাল ১০টার দিকে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহতের নাম আলিমুদ্দিন (৫০)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সরুপাইতলী এলাকার দিদার আলীর ছেলে। আর অভিযুক্ত ছোট ভাইয়ের নাম আজগর আলী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সরুপাইতলী এলাকায় আজগর আলী তার জমি বিক্রি করছিলেন। কিন্তু তার বড় ভাই আলিমুদ্দিন ওই জমি অন্যের কাছে বিক্রি করতে নিষেধ করেন এবং তিনি কিনে নিতে চান। এক পর্যায়ে আজগর আলী তার জমি যেখানে ইচ্ছা সেখানে বিক্রি করবেন বলে তার ভাইকে জানান। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া চলছিল।

কথা কাটাকাটির একপর্যায়ে আজগর আলী তার বড় ভাই আলিমুদ্দিনকে ছুরিকাঘাত করেন। এ সময় তাকে গুরুত্ব আহত অবস্থায় জামগড়া নারী ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে আলিমুদ্দিনকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হানিফ মিয়া জানান, ঘটনার পর নিহতের ছোট ভাই আজগর আলী পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৪২৬, জুলাই ১২, ২০২২
আরএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।