ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যায় মামলা, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
সিরাজগঞ্জে শিশু ধর্ষণ ও হত্যায় মামলা, গ্রেফতার ৩

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে মাহমুদা খাতুন নামে (৭) এক শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর  তিন আসামিকেই গ্রেফতার করেছে পুলিশ।

 

শুক্রবার (১৫ জুলাই) দিনগত রাত ১২টার পর নিহত শিশুটির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এরপর রাতেই আসামি তিনজনকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন- সদর উপজেলার কাওয়াকোলা ইউনিয়নের দুর্গম চরাঞ্চল মহিষাহাটা গ্রামের ফরিদ শেখের দুই ছেলে সাগর (২১) ও শাকিল (১৯) এবং স্ত্রী রেখা খাতুন (৫০)।  

শনিবার (১৬ জুলাই) দুপুরে বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ হোসেন। তিনি আরও বলেন, শিশুটির মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে নিখোঁজ হবার পর শুক্রবার (১৫ জুলাই) বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশু মাহমুদার মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। তার নাক-মুখ দিয়ে রক্ত বের হওয়ায় সন্দেহ হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরিবারের দাবি শিশুটিকে ধর্ষণের পর হত্যা করে পুকুরে ফেলে দেওয়া হয়েছে।    

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে শুক্রবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। নিহত শিশুটির নাক-মুখ দিয়ে রক্ত ঝরছিল। এছাড়া শরীরের বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গও অস্বাভাবিক মনে হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে রাতেই তিনজনকে আটক করা হয়। কথাবার্তায় বেশ অসঙ্গতি থাকায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বিকেলে তাদের আদালতে পাঠানো হয়।

জানা যায়, ২০১৪ সালের ১১ অক্টোবর সন্ধ্যায় সদর উপজেলার শিবনাথপুর গ্রামের নজরুল ইসলামের শিশু কন্যা ঋতুকে (৮) টেলিভিশন দেখার কথা বলে ডেকে নিয়ে বাড়ির পাশের পটল ক্ষেতে ধর্ষণের পর গলাটিপে হত্যা করে নুর ইসলাম। ওই শিশুকন্যা ঋতু নিহত মাহমুদার আপন খালাতো বোন। সে মামলায় ২০১৯ সালের ২৮ আগস্ট একমাত্র আসামি নুর ইসলামের মৃত্যুদণ্ড দেন আদালত।  

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।