ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

মিরসরাইয়ে আগুনে পুড়ল ৪ ব্যবসা প্রতিষ্ঠান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
মিরসরাইয়ে আগুনে পুড়ল ৪ ব্যবসা প্রতিষ্ঠান

ফেনী: ফেনীর মিরসরাইয়ে আগুন লেগে চারটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার (১৯ জুলাই) ভোর ৪টার দিকে উপজেলার মস্তাননগর বিশ্বরোড় এলাকায় হাজী মজিবুল হক মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুন লাগার খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- অর্জন নাথের এস এ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ওয়ার্কশপ, আমজাদ হোসেনের- আমজাদ মোটরস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, মো. ইউসুফের ডেট্রিং এর দোকান ও মো. সোহেলের- সোহেল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ওয়ার্কসপ।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আমজাদ হোসেন বাংলানিউজকে বলেন, প্রতিদিনের মতো সোমবার রাত ৮টায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যাই। ভোরে একজন ফোন দিয়ে বলেন- আমাদের দোকানে আগুন লেগেছে। দ্রুত এসে দেখি সব শেষ, কিছু রক্ষা করা সম্ভব হয়নি।

আরেক ব্যবসায়ী অর্জুন নাথ বলেন, এ মার্কেটে চারটি মোটরপার্টস, গাড়ির যন্ত্রাংশ ও গ্যারেজ রয়েছে। আগুনে সব শেষ হয়ে গেছে। সব হারিয়ে আমরা নিঃস্ব হয়ে গেছি।  

আগুনে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মঙ্গলবার ভোর ৪টায় মস্তাননগর বিশ্বরোড় এলাকায় আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় আমাদের দুটি ইউনিট। পরে প্রায় ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

তিনি বলেন, অগ্নিকাণ্ডে চারটি দোকান পুড়ে গেছে। তবে আশপাশের অনেক দোকান আগুন থেকে রক্ষা পেয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও তদন্তাধিন রয়েছে। ধারণা করা হচ্ছে- বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
এসএইচডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।