ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ৭ দিনের বৃক্ষমেলা উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
পটুয়াখালীতে ৭ দিনের বৃক্ষমেলা উদ্বোধন

পটুয়াখালী: ‘বৃক্ষপ্রাণে প্রকৃতি-প্ররিবেশ, আগামী প্রজন্মের বাংলাদেশ’- এ প্রতিবাদ্য বিষয় নিয়ে পটুয়াখালীতে জেলা প্রশাসন ও উপকূলীয় বন বিভাগের আয়োজনে সাতদিনের বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০২২ উদ্বোধন হয়েছে।

বুধবার (২০ জুলাই) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে স্বাধীনতা চত্বরে মেলা প্রাঙ্গণের সামনে গিয়ে শেষ হয়।

পরে ফিতা কেটে এবং বেলুন, ফেস্টুন উড়িয়ে স্বাধীনতা চত্বরে বৃক্ষমেলার উদ্বোধন করে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন।

পরে জেলা অতিরিক্ত জেলা প্রশাসক হুমায়ুন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা হেলেন, অতিরিক্ত পুলিশ সুপার আহমদ মঈনুল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মান্নান ও বিভাগীয় বন কর্মকর্তা আব্দুল্লাহ আল-মামুন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বন বিভাগের কর্মকর্তারা, জেলা মহিলা আওয়ামী লীগের নেতারা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীরা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।  

সভা শেষে বৃক্ষ মেলার ৪০টি স্টলে দেশি-বিদেশি শতাধিক প্রজাতির ফল ও ফুলের গাছ প্রদর্শন করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।