ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে নবনির্বাচিত কাউন্সিলরের ঘোড়ার গাড়িতে শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
পাঁচবিবিতে নবনির্বাচিত কাউন্সিলরের ঘোড়ার গাড়িতে শোভাযাত্রা

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি পৌরসভা নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ড থেকে টেবিল ল্যাম্প মার্কায় আনিছুর রহমান বাচ্চু বিপুল ভোটে কাউন্সিলর পদে জয়লাভ করেছেন। এ উপলক্ষে ঘোড়ার গাড়িতে চড়ে তিনি বিজয় শোভাযাত্রা করেছেন।

এবারে একটানা পঞ্চমবারের মতো কাউন্সিলর নির্বাচিত হন তিনি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) নবনির্বাচিত কাউন্সিলর বাচ্চু তার সহধর্মিনী, একমাত্র মেয়ে ও ওয়ার্ডবাসীকে সঙ্গে নিয়ে প্রতিটি এলাকায় শোভাযাত্রা করেছেন।

এ সময় মোটরসাইকেল, ব্যাটারিচালিত অটো ভ্যান-রিক্সাসহ পায়ে হেঁটেও অনেকেই শোভাযাত্রায় অংশ নেন। শেষে তিনি সবাইকে নিয়ে তার প্রিয় প্রতিষ্ঠান পৌরভবন এলাকা প্রদক্ষিণ করেন।

কাউন্সিলর বাচ্চু বলেন, আমি আমার ওয়ার্ডবাসীর কাছে চিরকৃতজ্ঞ। তারা বিশ্বাস ও আস্থা রেখে বার বার আমাকে কাউন্সিলর নির্বাচিত করেছেন। আর তাদের কল্যানে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যাবো।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, ৬ নম্বর ওয়ার্ডে এক হাজার ৭১৯ জন ভোটার তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করেছেন। এর মধ্যে আনিছুর রহমান বাচ্চু টেবিল ল্যাম্প মার্কায় ৯১৪ ভোট পেয়ে বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী মাসুদ রানা ডালিম মার্কায় ৩৫০ ভোট পেয়েছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।