ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাছে ঝুলছিল জামাতার মরদেহ, পলাতক স্ত্রী-শ্বশুর-শাশুড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
গাছে ঝুলছিল জামাতার মরদেহ, পলাতক স্ত্রী-শ্বশুর-শাশুড়ি প্রতীকী ছবি

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে শ্বশুর বাড়ির কাঁঠাল গাছ থেকে জামাতা শফিকুল ইসলামের (৩৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পলাতক রয়েছেন স্ত্রী ও শ্বশুর-শাশুড়ি।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের বাঘেধরা এলাকা এ ঘটনা ঘটে।   নিহত শফিকুল শেরপুর জেলার নকলা উপজেলার হাসনখিলা গ্রামের আশরাফ আলীর ছেলে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল-মামুন এ তথ‍্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকালের দিকে ওই গ্রামের একটি কাঁঠাল গাছে অজ্ঞাতপরিচয় যুবকের ঝুঁলন্ত মরদেহ দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়।  

নিহত শফিকুলের স্বজনদের বরাত দিয়ে ওসি আরও জানান, শফিকুলের শ্বশুরের নাম আব্দুল খালেক, শাশুড়ি নাছিমা বেগম ও তার স্ত্রীর নাম খাদিজা বেগম। যে বাড়ির পাশ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি তার শ্বশুর বাড়ি। এ ঘটনায় নিহতের শ্বশুর, শাশুড়ি ও স্ত্রী খোঁজ নিতে গেলে তাদের কাউকে বাড়িতে পাওয়া যায়নি। দীর্ঘদিন যাবত শ্বশুর বাড়ির লোকজনের সঙ্গে শফিকুলের মনোমালিন্য ছিল বলেও জানা গেছে।  

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হচ্ছে। সেই সঙ্গে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।