ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে প্রবাসী গুলিবিদ্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
লক্ষ্মীপুরে প্রবাসী গুলিবিদ্ধ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মো. জাহেদ (৩২) নামে এক প্রবাসী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের কাশিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

তাকে জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়েছে। জাহেদ ওই এলাকার বাবুল চৌধুরীর ছেলে।

জাহেদের মা জাহানারা ও বোন রিয়া বাংলানিউজকে বলেন, সম্প্রতি তার ভাই জাহেদ সৌদি আরব থেকে দেশে আসেন। শনিবার রাতে বাড়ির সামনে কুসুম আলীর চায়ের দোকানে বসে তিনি চা পান করছিলেন। এ সময় অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী এসে তার ভাইকে গুলি করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। এসময় হামলাকারীরা তার মোটরসাইকেলটিও নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. আরমান হোসেন বাংলানিউজকে বলেন, জাহেদের বাম পায়ের রানে শর্টগান ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে শর্টগানের স্প্রিন্টারে তার ডান পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়। এছাড়া তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

হাসপাতালের দায়িত্বরত একজন স্টাফ বলেন, রাত ১০টার দিকে জাহেদকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়।  

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ্ উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অজ্ঞাত লোকেরা জাহেদের ওপর হামলা করেছে। যাওয়ার সময় তারা শর্টগানের গুলি ছোড়ে। শর্টগানের স্প্রিন্টারে তার পায়ে আঘাত লাগে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।