ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে মধ্যরাতের আগুনে পুড়ল দুটি দোকান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, আগস্ট ৬, ২০২২
ফরিদপুরে মধ্যরাতের আগুনে পুড়ল দুটি দোকান 

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আগুনে দুটি দোকান পুড়ে গেছে।  

শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ২টার দিকে উপজেলার সহস্রাইল বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

অগ্নিকাণ্ডে বাজারে পাশাপাশি থাকা ‘ইরমা ফার্মেসী’ ও ‘জুতার হাট সু-স্টোর’ নামের দুটি দোকান পুড়ে যায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে।  

প্রতক্ষদর্শী সাহিদুল বলেন, ইরমা ফার্মেসী থেকে কালো ধোঁয়া দেখতে পেয়ে বোয়ালমারী ফায়ার সার্ভিসকে কল করা হয়। বোয়ালমারী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

ইরমা ফার্মেসীর মালিক ফারুক হোসেন বলেন, দোকান বন্ধ করে রাত ১১টায় বাড়ি যাই। পরবর্তীতে রাত ১টা ৪২ মিনিটে মোবাইল ফোনে জানতে পারি দোকানে আগুন লেগেছে। আমার ফার্মেসীতে দুই লাখ টাকার ওষুধ ছিলো, যা সম্পূর্ণ পুড়ে গেছে।  


এদিকে জুতার হাট সু-স্টোরের মালিক কামরুল ইসলাম বলেন, আমার জুতা-স্যান্ডেলের দোকানে প্রায় ৩ লাখ টাকার মালামাল ছিলো, সব পুড়ে গেছে।


বোয়ালমারী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজানুর রহমান বলেন, সংবাদ পেয়ে আমাদের দুটি ইউনিট দ্রুত সহস্রাইল বাজারে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।