ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় তিন ভাই-বোনের রহস্যজনক মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
জাজিরায় তিন ভাই-বোনের রহস্যজনক মৃত্যু প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় সাথী আক্তার (১৪), সৌরভ মিয়া (৬) ও খাদিজা আক্তার (৫) নামে তিন ভাই-বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে।  

তারা উপজেলার বিলাসপুর ইউনিয়নের মুলাই ব্যাপারীকান্দি গ্রামের শওকত দেওয়ানের সন্তান।

মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে ও বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে তাদের মৃত্যু হয়।

জানা যায়, গত মঙ্গলবার রাতে জাজিরা উপজেলার বিলাসপুর মুলাই বেপারী কান্দির শওকত দেওয়ান ও আইরিছ বেগম দম্পতির ছেলে সৌরভ, মেয়ে খাদিজা ও সাথীকে পাশের বাড়ির চাচি রওশনা বেগম তার ফ্রিজে রাখা বাসি বিরিয়ানি গরম করে খেতে দেন। ওই খাবার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়লে সবাইকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিক্যালে পাঠানোর পথে সৌরভ ও খাদিজা মারা যায়।  

এদিকে অপর বোন সাথীর অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হলেও, ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বিকেলে সাথীও মারা যায়।

নিহতদের স্বজনরা বলেন, শওকত দেওয়ান ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। কারও সঙ্গে তাদের শত্রুতা নেই। এমন মৃত্যু আমরা মানতে পারছি না। কোথা থেকে কী হলো বুঝতে পারছি না।

বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদ্দুস বেপারী বলেন, বিষয়টি রহস্যজনক। সঠিক তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত কারণ সম্পর্কে জানা যাবে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, স্বজনদের কাছ থেকে এ ঘটনায় কোনো অভিযোগ আসেনি। তবে ঘটনাটি এড়িয়ে যাওয়ার মতো নয়। ময়নাতদন্তের পর মৃত্যু প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।