ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

২ দিনব্যাপী জেসিআই বাংলাদেশ একাডেমি অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
২ দিনব্যাপী জেসিআই বাংলাদেশ একাডেমি অনুষ্ঠিত

ঢাকা: ‘আজ এবং আগামীর জন্য নেতৃত্ব’ এমন ভাবনায় অনুপ্রাণিত হয়ে আয়োজন করা হয় দুই দিনব্যাপী শিক্ষামূলক কার্যক্রম জেসিআই বাংলাদেশ একাডেমির।

গত ১৯ ও ২০ আগস্ট জেসিআই বাংলাদেশের ২০০ জনেরও বেশি সদস্যের উপস্থিতিতে এটি অনুষ্ঠিত হয়েছে।

এই একাডেমিতে একাধিক ইন্টারেক্টিভ সেশন ছিল। সেশন পরিচালনা করেন সাবরিনা রহমান, কাজী এম আহমেদ, মো. আশিকুজ্জামান, মাকসুদা আক্তার মৌ, হুমাইরা খান এবং আলমাসুর রহমান প্রমুখ।  

গালা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২০২২ জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট। এই বছরের জেসিআই বাংলাদেশ একাডেমিতে ইভেন্ট ডিরেক্টর ছিলেন ২০২২ ন্যাশনাল ট্রেনিং কমিশনার রুমানা চৌধুরী এবং একাডেমির কনভেনার ছিলেন ২০২২ ন্যাশনাল এক্সিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট টু দ্য ন্যাশনাল প্রেসিডেন্ট এরফান হক।

অনুষ্ঠানের টাইটেল স্পন্সর ছিল জেসিআই বাংলাদেশ ফাউন্ডেশন এবং প্লাটিনাম স্পন্সর ছিল প্রভাতী  ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এবং আর আর ক্যাবেল।

সংগঠনটি জানায়, জেসিআই বাংলাদেশ আগামীতেও তার সদস্যদের জন্য উন্নয়নের সুযোগ দেওয়া অব্যাহত রাখার পরিকল্পনা করছে।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) হলো ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাদার এবং নেতাদের একটি বিশ্বব্যাপী সংগঠন যারা তাদের সম্প্রদায়ে প্রভাব তৈরি করতে নিযুক্ত এবং প্রতিশ্রুতিবদ্ধ। সংস্থাটি ১২০টিরও বেশি দেশে বিদ্যমান এবং সারা বিশ্বে দুই লখেরও বেশি সদস্য রয়েছে।

জেসিআই ইতিবাচক পরিবর্তন সৃষ্টির জন্য প্রয়োজনীয় নেতৃত্বের দক্ষতা, সামাজিক দায়বদ্ধতা, ফেলোশিপ এবং উদ্যোক্তাদের বিকাশের সুযোগ দেয়। জেসিআই বাংলাদেশ সারা বাংলাদেশে দুই হাজারেরও বেশি সদস্যের সংখ্যাসহ ২৭টি স্থানীয় সংস্থার সঙ্গে বাংলাদেশে তার কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ১১১৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।