ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
স্ত্রীকে নির্যাতনের ভিডিও ভাইরাল, স্বামী আটক আটক মো. শাহাদাত হোসেন।

কুমিল্লা: কুমিল্লার দেবিদ্বারে স্ত্রীকে নির্যাতনের ভিডিও ভাইরাল হলে স্বামী মো. শাহাদাত হোসেনকে (২৮) আটক করেছে দেবিদ্বার থানা পুলিশ। সে এলাহাবাদ ইউনিয়নের হারস্বার গ্রামের ইউনুছ মিয়ার ছেলে।

তাকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ৩ লাখ টাকা যৌতুকের দাবিতে রাজমিস্ত্রি শাহাদাত হোসেন তার স্ত্রী ৩ সন্তানের জননী রুজিনা আক্তারকে (২২) প্রতিনিয়ত নির্যাতন করে আসছিল। রোববার সকালে নিজ বাড়ির পাশের একটি দোকানের সামনে প্রকাশ্যে দিনের বেলায় বেত্রাঘাত, চড়, থাপ্পড়, মুখে লাথি মেরে এবং চুল ধরে টানাহেঁচড়া করে। ওই সময় এক ফেসবুক ব্যবহারকারী ৫৫ মিনিটের একটি ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার আইডি থেকে আপলোড করলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।  

বিষয়টি দেবিদ্বার থানা পুলিশের নজরে এলে এলাহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিনের সহযোগিতায় শাহাদাতকে রোববার বিকেলে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, নারী নির্যাতনের ভিডিওটি দেখার পর স্থানীয় চেয়ারম্যানের সহায়তায় নির্যাতনকারী স্বামী শাহাদাতকে আটক করে থানায় নিয়ে আসি। নির্যাতিতা রুজিনা আক্তারকে চিকিৎসার ব্যবস্থা করি। রুজিনা আক্তার বাদী হয়ে শাহাদাতকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। তাকে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।