ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

জাতীয়

আ.লীগকে ছাড় দেওয়া হবে না: এ্যানী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
আ.লীগকে ছাড় দেওয়া হবে না: এ্যানী

লক্ষ্মীপুর: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা বিশ্বের বিভিন্ন দেশে বেগম পাড়া করে টাকা পাচার করছে। জ্বালানি তেল ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতি তারই ফল।

আর এর মাসুল দিচ্ছে সাধারণ জনগণ। তাই স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে জনগণকে স্বোচ্চার করে তোলা হবে। তাদেরকে আর ছাড় দেওয়া হবে না।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে লক্ষ্মীপুর জেলা শহরের পুরাতন গোহাটা রোডে বশির ভিলা প্রাঙ্গণে আয়জিত জনসমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপি নেতা এ্যানি বলেন, কেন্দ্রীয় নির্দেশনা পেলেই লক্ষ্মীপুর জেলা শহরে ২০ হাজার মানুষ নিয়ে কালো পতাকা মিছিল করা হবে। এভাবে প্রতিটি ইউনিয়নে পতাকা মিছিলের মাধ্যমে আন্দোলন করতে হবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এখন জনবিচ্ছিন্ন। জনগণ তাদের থেকে দূরে সরে গেছে। তারা এখন কাপুরুষের মতো চোরাগোপ্তা হামলা করছে। আন্দোলন করতে হিম্মত লাগে। সেই হিম্মত আওয়ামী লীগের নেই। বিএনপি নেতাকর্মীদের সেই হিম্মত আছে বলেই আন্দোলন সফল করার চ্যালেঞ্জ নিয়েই বিএনপি এখন মাঠে আছে।

জ্বালানি তেলের দাম বৃদ্ধি, পরিবহন ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতির প্রতিবাদে করা এ সমাবেশের সভাপতিত্ব করেন সদর (পূর্ব) উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ। এছাড়া এতে স্বাগত বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু।

লক্ষ্মীপুর পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটনের সঞ্চালনায় সমাবেশের বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশিদ, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক হাছিবুর রহমান, বিএনপি নেতা অধ্যাপক নিজাম উদ্দিন ও আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।