ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছিনতাইয়ের ছয় মাস পর নাটোর থেকে তিন আসামি গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
ছিনতাইয়ের ছয় মাস পর নাটোর থেকে তিন আসামি গ্রেফতার

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ছিনতাইয়ের ঘটনার ছয় মাস পর তিন আসামিকে নাটোর থেকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ। আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (২৩ আগস্ট) নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়। পরে বুধবার (২৪ আগস্ট) বিকেলে ঢাকার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেফতার আসামিরা হলেন- নাটোর জেলা সদর থানার আব্দুর রাজ্জাক ওরফে নামাজ আলীর ছেলে মো. রনি প্রামাণিক (৩০), নওগাঁ জেলা সদর থানার শরিজপুর গ্রামের আছের আলী ওরফে শাহাদাতের ছেলে মো. জাহাঙ্গীর হোসেন ওরফে জহুরুল ওরফে সুমন ওরফে ডিবি সুমন (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার তেমুখ গ্রামের মো. আফতাব আলীর ছেলে মো. আরিফুল ইসলাম (২৭)।

ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম জানান, গত ৬ ফেব্রুয়ারি আশুলিয়ার পলাশবাড়ী এলাকায় মো. সামিউল করিম নামের এক ব্যক্তির পেটে চাকু ধরে টাকা, ল্যাপটপ ও মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায় ফুল মাস্ক পড়া কিছু দুষ্কৃতী। পরে বিষয়টি নিয়ে আশুলিয়া থানায় একটি মামলা হয়। মামলাটি পুলিশ হেডকোয়াটার্সের নির্দেশে ঢাকা জেলা ডিবির (উত্তর) কাছে হস্তান্তর করা হলে গত ২৩ আগস্ট নাটোর জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে লুন্ঠিত ল্যাপটপ ও মোবাইল উদ্ধারসহ তিন আসামিকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, আসামিরা আদালতে কার্যবিধি ১৬৪ ধারা অনুযায়ী দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছে। পরে তাদের আদালতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।