ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সংস্কৃতিকর্মীর আত্মহত্যা প্ররোচনা মামলায় প্রেমিক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
সংস্কৃতিকর্মীর আত্মহত্যা প্ররোচনা মামলায় প্রেমিক গ্রেফতার

বরিশাল: বরিশালের সংস্কৃতিকর্মী শামসুন্নাহার নিপার আত্মহত্যার ঘটনায় আমিরুল ইসলাম নামে ২৯ বছর বয়সী এক যুবককে নরসিংদী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার আমিরুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার পূর্বহাটি গ্রামের আবুল কাশেমের ছেলে।

তিনি চাকরির সুবাদে নরসিংদিতে থাকতেন।

বরিশাল কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন জানান, গ্রেফতার আমিরুলের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া হলেও তিনি নরসিংদীতে চাকরি করতেন। গত ১৩ আগস্ট তার বিরুদ্ধে শামসুন্নাহার নিপাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেন নিপার বোন ডালিয়া আক্তার।

মামলায় অভিযুক্ত আমিরুলের সঙ্গে নিপার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের কথা উল্লেখ করা হয়। নিপা বিয়ের জন্য চাপ দিলে আমিরুল তা প্রত্যাখ্যান করে তাকে আত্মহত্যায় প্ররোচিত করেন বলে মামলায় অভিযোগ আনা হয়েছে।

শুক্রবার পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী থেকে আমিরুল গ্রেফতার করে বরিশালে নিয়ে আসে। শনিবার (২৭ আগস্ট) তাকে আদালতে তোলা হয়।

২ আগস্ট গভীর রাতে বরিশাল নগরের মল্লিক রোডে ভাড়া বাসার নিজ কক্ষে আত্মহত্যা করেন আবৃত্তিতে স্বর্ণপদক বিজয়ী শামসুন্নাহার নিপা। তিনি বরিশাল উদীচী শিল্পীগোষ্ঠীর সদস্যে ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২২
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।