ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্ন কর্মী নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পরিচ্ছন্ন কর্মী নিহত 

ঢাকা: রাজধানীর সেনানিবাসের গলফ ক্লাবের পাশের সড়কে দুর্ঘটনায় আবুল হাসেম (৪৪) নামের এক পরিচ্ছন্ন কর্মী নিহত হয়েছেন। তিনি একটি কোম্পানির পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতেন।


বুধবার (৩১ আগস্ট) ভোর সাড়ে ৪টার দিকে আর্মি গলফ ক্লাবের গেটের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

ক্যান্টনমেন্ট থানার উপ পরিদর্শক (এসআই) মশিউল আজম ভূঁইয়া জানান, ভোরে গলফ ক্লাবের মূল গেটের সামনের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় কোনো এক গাড়ির চাপায় ঘটনাস্থলেই মৃত্যু হয় হাসেমের। খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

নিহতের ভাতিজা মোহাম্মদ রনি জানান, তাদের বাড়ি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার খামারগাঁও গ্রামে। তার চাচা আবুল হাসেম ক্যান্টনমেন্ট এলাকায় একটি কোম্পানিতে পরিচ্ছন্ন কর্মী হিসেবে কাজ করতেন। এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে খিলক্ষেত টানপাড়া এলাকায় ভাড়া থাকতেন। ভোরে বাসা থেকে কর্মস্থলে যাওয়ার সময় পথেই দুর্ঘটনায় তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।