ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইয়াবা-হেরোইন-গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২২

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৬৮৮টি ইয়াবা ট্যাবলেট, ৩০ গ্রাম হেরোইন ও ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করা হয়েছে।
বুধবার (৩১ আগস্ট) রাত থেকে বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) সকাল ১১টা পর্যন্ত জেলার কামারখন্দ, রায়গঞ্জ ও বেলকুচিতে এসব অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

আটক তিনজন হলেন- জেলার কামারখন্দ উপজেলার ভদ্রঘাট কাচারিপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আলহাজ হোসেন (২৩), রায়গঞ্জ উপজেলার কয়ড়া পশ্চিমপাড়া গ্রামের মৃত ইয়ার আলীর ছেলে আব্দুর রাজ্জাক (৪২) ও এনায়েতপুর থানার ব্রাহ্মণগ্রাম গ্রামের মৃত মোস্তফা সরকারের ছেলে মো. শহিদুল (৩৯)।

দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্প জানায়,  সকাল ১১টার দিকে কামারখন্দ থানার চৈরগাঁতী আফসাগাড়া বিলে অভিযান চালিয়ে ২৮৫টি ইয়াবা ট্যাবলেটসহ আলহাজকে আটক করা হয়। এর আগে ভোরে রায়গঞ্জ উপজেলার কয়ড়া পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি ৯৫০ গ্রাম গাঁজা ও তিনটি ইয়াবা ট্যাবলেটসহ রাজ্জাককে আটক করা হয়। আটকদের নামে মামলা দায়েরের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে, জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বেলকুচি উপজেলার মামুদপুর এলাকায় অভিযান চালিয়ে শহিদুলকে আটক করা হয়। সে সময় তার কাছ থেকে ৪০০টি ইয়াবা ট্যাবলেট ও ৩০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ ঘটনায় শহিদুলের নামে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।