ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ডলার-রিয়াল-রুপিসহ আটক ১

উপজেলা করেসপন্ডেট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০২২
বেনাপোলে ডলার-রিয়াল-রুপিসহ আটক ১

বেনাপোল (যশোর): বেনাপোল চেকপোস্টে বিস্কুটের প্যাকেটের মধ্যে থেকে ডলার, সৌদি রিয়াল, কানাডিয়ান ডলার ও রুপিসহ আশিক মিয়া (২৬) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  

শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বেনাপোল চেকপোস্ট বিজিবি তল্লাশি কেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

 

বিজিবি জানায়, ভারত থেকে বেশি কিছু পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ এক পাসপোর্ট যাত্রী বাংলাদেশে প্রবেশ করেছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে সন্দেহভাজন এক পাসপোর্ট যাত্রীর ব্যাগ তল্লাশি করা হয়। এ সময় ব্যাগের মধ্যে অভিনব কায়দায় বিস্কুটের প্যাকেটের ভেতর লুকিয়ে রাখা ২২ হাজার ৩০০ ইউএস ডলার, ৫৭ হাজার সৌদি রিয়াল, ১০ হাজার কানাডিয়ান ডলার ও ৭২০ ইন্ডিয়ান রুপি জব্দ করা হয়।  

যশোর ৪৯ বিজিবির বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার মাহাবুব জানান, জব্দকৃত বৈদেশিক মুদ্রার বাংলাদেশি টাকার আনুমানিক মূল্য ৫১ লাখ ১৮ হাজার টাকা।  এবং আটক আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।