ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিশুকে ছেঁচড়ে নিয়ে গেল অটোরিকশা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা শিশুকে ছেঁচড়ে নিয়ে গেল অটোরিকশা

সিরাজগঞ্জ: রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল সাত বছরের শিশু মারিয়া। আকষ্মিক একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে ছেঁচড়ে নিয়ে গেল বেশ কয়েক মিটার।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর শিশুটির মৃত্যু হয়।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়া-মোহনপুর আঞ্চলিক সড়কের কয়ড়া ইউনিয়নের কৃষ্টপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মারিয়া একই উপজেলা উধুনিয়া ইউনিয়নের খাড়ুয়া গ্রামের আব্দুল মালকের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে কৃষ্টপুর গ্রামে এক আত্মীয়ের বাড়ি বেড়াতে এসেছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, কৃষ্টপুর গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসা শিশুটি দুপুরের দিকে রাস্তার সাইডে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে চাপা দিয়ে ছেঁচড়ে কিছুটা দূরে দিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফী বেগম বাংলানিউজকে জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।