ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

লালপুরে বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
লালপুরে বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৪

নাটোর: নাটোরের লালপুরে বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মো. রজব আলী সরদার (৩৫) নামে একজন গুলিবিদ্ধসহ চারজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বিলমাড়িয়া ইউনিয়নের নাগচোষা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পরে রজবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গুলিবিদ্ধ রজব আলী ওই গ্রামের ফজর সরদারের ছেলে। আর অপর আহতরা হলেন- রেখা বেগম (৪২), ফরিদা বেগম (৩৫) ও মো. রাকিব হোসেন (৩২)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বাংলানিউজকে জানান, মঙ্গলবার দুপুরের দিকে নাগচোষা গ্রামে বৃষ্টির পানি নিষ্কাশন নিয়ে রজব আলীর সঙ্গে প্রতিবেশী সুমন ও সবলের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায় এবং পরে তা সংঘর্ষে রুপ নেয়। এ সময় সমুন তার অস্ত্র বের করে রজবকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। এতে রজব তার শরীরের নাভির নিচে বাম পাশে গুলিবিদ্ধ হন। একই সঙ্গে দুইজন নারীসহ মোট তিনজন আহত হন।

তিনি আরও জানান, ঘটনার পরে স্বজনরা রজবসহ আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রজবকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনাস্থল থেকে পিস্তলের এক রাউন্ড গুলি ও এক রাউন্ড গুলির খোসা জব্দ করা হয়েছে। ঘটনার পর থেকে সুমনসহ তার লোকজন পলাতক রয়েছেন। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।