ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
কিশোরগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (৩২) নামে এক যুবক খুন হয়েছেন। এ ঘটনায় রাজন (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

 

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের চং শোলাকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত শফিকুল ইসলাম (৩২) ওই এলাকার আব্দুল হেকিমের ছেলে।

এ ঘটনায় কিশোরগঞ্জ সদর উপজেলার আতকাপাড়ার মৃত সাইফুল ইসলামের ছেলে রাজনকে (২২) আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বাড়ির পাশের ফসলি জমিতে কাজ করছিলেন শফিকুল। এ সময় শফিকুলের সঙ্গে দেখা করতে আসেন রাজন। কিছু বিষয় নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শফিকুলের পেটে ও গলায় ছুরিকাঘাত করেন রাজন। পরে স্থানীয় লোকজন শফিকুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ-২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এদিকে শফিকুলকে ছুরিকাঘাত করে পালানোর সময় স্থানীয় লোকজন রাজনকে আটক করেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাজনকে আটক করে থানায় নিয়ে যায়।  

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাজন নামে একজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।