ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

কালিগঞ্জে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
কালিগঞ্জে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি খুন

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শ্যালকের শাবলের আঘাতে ভগ্নিপতি খুন হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত শামসুর রহমান গাজী (৫৫) একই গ্রামের বাসিন্দা।

শামসুর রহমান গাজীর মৃত্যুর পর পালিয়ে গেছেন দুই শ্যালক ফজর আলী গাজী (৫০) এবং আহাদ আলী গাজী (৩২)। তারা রঘুনাথপুর গ্রামের মৃত আরশাদ আলী গাজীর ছেলে।

রঘুনাথপুর গ্রামের মুস্তাহিদ ইসলাম, আব্দুল হাকিম, রফিকুল ইসলাম এবং নিহতের পুত্রবধূ শাহানারা খাতুন জানান, দুই-তিনদিন আগে রাতে শামসুর রহমান গাজীর ছেলে মিজানুর রহমান রঘুনাথপুর গ্রামের মাজেদ সরদার ও শাহিনুর রহমানের মৎস্য ঘেরে গেলে তাকে চোর সন্দেহে আটকে রাখা হয়। পিটুনির ভয়ে সেখান থেকে পরে মিজানুর পালিয়ে বাড়িতে আসেন। বিষয়টি নিয়ে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মিজানুরের মামা ফজর আলী এবং আহাদ আলী ভগ্নিপতি শামসুর রহমান এবং বোন মাজেদা খাতুনের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হন। এ সময় ফজর আলী এবং আহাদ আলী উত্তেজিত হয়ে শাবল দিয়ে ভগ্নিপতি শামসুর রহমানকে কুপিয়ে জখম করেন। একই সঙ্গে বোন মাজেদা খাতুনেরও হাত ভেঙে দেন তারা।

পরে গুরুতর অবস্থায় স্থানীয়রা শামসুর রহমানকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।