ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

টাকা ফেরত দিয়ে রক্ষা ডায়াগনস্টিক সেন্টার কর্মকর্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২২
টাকা ফেরত দিয়ে রক্ষা ডায়াগনস্টিক সেন্টার কর্মকর্তার

বরিশাল: চিকিৎসা করাতে গিয়ে প্রতারণার শিকার হওয়া রোগীকে পরীক্ষা-নিরীক্ষার টাকা ফেরত দিয়ে রক্ষা পেয়েছেন বরিশালে এক ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তা।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ছগির হোসেন।

তিনি জানান, বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) রাতে আমেনা বেগম নামে এক নারী থানায় এসে শহরের কাকলীর মোড়ের একটি ডায়াগনস্টিক সেন্টারের বিরুদ্ধে অভিযোগ করেন। ওই নারীর অভিযোগ, তিনি বরগুনা থেকে যে চিকিৎসকের কাছে এসেছিলেন, তাকে না দেখিয়ে অন্য চিকিৎসকের কাছে পাঠান ডায়াগনস্টিক সেন্টারের লোকজন। সেই সঙ্গে দ্রুততার সঙ্গে বেশকিছু পরীক্ষা-নিরীক্ষাও করান। এতে ওই নারীর সন্দেহ হলে তিনি থানা পুলিশের দারস্ত হন।

পরিদর্শক ছগির জানান, পরীক্ষা-নিরীক্ষা সঠিক না ভুল, সে বিষয়ে আমরা সিদ্ধান্ত না দিতে পারলেও একজন চিকিৎসকের জায়গায় অন্যজনকে দেখানোয় শুক্রবার সকালে সাউথ ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার শাওনকে থানায় নিয়ে আসা হয়। কিন্তু পরবর্তীতে ওই নারী মামলা করতে রাজি হননি।

পরে শাওন ওই নারীর সঙ্গে কথা বলে তাকে ৫ হাজার ৭০০ টাকার মতো ফেরত দিয়েছেন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, অভিযোগকারী নারী লিখিত অভিযোগ দিতে না চাওয়ায় শাওনকে নিয়মানুযায়ী ছেড়ে  দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২২
এমএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।