ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক ২ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
ফেনীতে ১৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক ২ 

ফেনী: ফেনী শহরতলীর মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব।  র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম শনিবার (১৭সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেন।

 

আটকরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার সাতঘরিয়া এলাকার উত্তর পাড়ার মৃত আব্দুস সালামের ছেলে মো. জাহাঙ্গীর হোসেন (৩৯)  ও একই এলাকার  মৃত আবুল খায়েরের ছেলে  মো. আনোয়ার হোসেন (২৫) ।   

র‍্যাব কর্মকর্তা মোহাম্মদ সাদেকুক ইসলাম জানান, গোপন  সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী বাজারস্থ শাহ আলম রেস্টুরেন্ট অ্যান্ড কাবাব হাউজ-এর সামনে থেকে ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়। ওই সময় তাদের কাছ থেকে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।  

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটক ব্যক্তিরা দীর্ঘদিন থেকে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামের বিভিন্ন জেলায় অধিক মূল্যে বিক্রয় করে আসছিলেন। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লাখ ৫০ হাজার টাকা।

আটক আসামিদের ফেনী মডেল থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।  

 বাংলাদেশ সময়: ১৭০৫ ঘন্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
 এসএইচডি/ইআর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।