ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালিগঞ্জে ভগ্নিপতিকে হত্যার ঘটনায় শ্যালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
কালিগঞ্জে ভগ্নিপতিকে হত্যার ঘটনায় শ্যালক আটক

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে ভগ্নিপতি মো. সামছুর গাজীকে শাবল দিয়ে পিটিয়ে হত্যার ঘটনায় শ্যালক মো. আহাদ আলী গাজীকে (৪০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৬) এর একটি দল।

রোববার (১৮ সেপ্টেম্বর) যশোরের মনিরামপুর থেকে তাকে আটক করা হয়।

আহাদ আলী গাজী সাতক্ষীরার কালিগঞ্জের রঘুনাথপুর গ্রামের বাসিন্দা।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, নিহত মো. সামছুর গাজীর ছেলে মো. মিজানুর কর্তৃক ঘের থেকে মাছ চুরি করা নিয়ে গত ১৫ সেপ্টেম্বর দুপুরে ভিকটিমের সঙ্গে তার শ্যালকদের কথা কাটাকাটি হক। একপর্যায়ে ভিকটিমের বড় শ্যালক ফজর আলী ও ছোট শ্যালক আহাদ আলী গাজী শাবল দিয়ে সামছুর গাজীকে এলোপাতাড়ি আঘাত করে। এতে সামছুর গাজী মাটিতে লুটিয়ে পড়েন। তাকে রক্ষা করতে তার স্ত্রী এগিয়ে এলে তাকেও আঘাত করে গুরুতর জখম করেন। পরে সামছুর গাজীকে উদ্ধার করে কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় সামছুর গাজীর ছেলে বাদী হয়ে কালিগঞ্জ থানায় ছয়জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আরও দুই/তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আসামিরা পলাতক ছিলেন।

মামলাটির ছায়া তদন্তকালে র‌্যাব-৬ এর সাতক্ষীরা কোম্পানির সদস্যরা জানতে পারেন আসামি মো. আহাদ আলী গাজী যশোর জেলার মনিরামপুর থানা এলাকায় অবস্থান করছেন।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে রোববার (১৮ সেপ্টেম্বর) যশোর জেলার মনিরামপুর থানা এলাকায় অভিযান চালিয়ে সামছুর গাজী হত্যাকাণ্ডের মূল হোতা মো. আহাদ আলী গাজীকে আটক করতে সক্ষম হয় র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আহাদ আলী গাজী হত্যার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলে র‌্যাব জানিয়েছে। আসামিকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।