ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় মিলল দুইজনের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
সালথায় মিলল দুইজনের ঝুলন্ত মরদেহ

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় পৃথক ঘটনায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রাম থেকে জেবা আক্তার (২১) নামে এক প্রবাসীর স্ত্রী ও একইদিন বিকেলে উপজেলার জয়ঝাপ গ্রাম থেকে হারুন শেখ (৬০) নামে মানসিক ভারসাম্যহীন এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকা জেবা আক্তারের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত জেবা উপজেলার গট্টি ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামের খসরু মোল্যার মেয়ে ও একই গ্রামের প্রবাসী কামরুল ইসলামের স্ত্রী।

জেবার পরিবারের দাবি, তার শ্বশুরবাড়ির লোকেরা তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছেন। তবে শ্বশুরবাড়ির লোকেরা বলচেন তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

এদিকে, একইদিন বিকেলে উপজেলার জয়ঝাপ গ্রামে পরিত্যক্ত বসতভিটার একটি ছাপড়া ঘর থেকে হারুন শেখে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তিনি তিন বছর ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিলেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর থেকে হারুন শেখকে খুঁজে পাচ্ছিলেন না তার পরিবার। পরে সোমবার বিকেলে স্থানীয় পরিত্যক্ত একটি বসতভিটার ছাপড়া ঘরে গলায় রশি পেঁচানো অবস্থায় হারুনের মরদেহ দেখতে পান এলাকাবাসী। এর পর খবর দিলে বিকেলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে পৃথক দুইটি স্থান থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা দুইজনই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রির্পোট আসার পরে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।