ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাংনীতে জলাভূমি-জলাশয়ে ৩৫৭ কেজি মাছের পোনা অবমুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
গাংনীতে জলাভূমি-জলাশয়ে ৩৫৭ কেজি মাছের পোনা অবমুক্ত

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বিভিন্ন জলাভূমি, বর্ষাপ্লাবিত ধানক্ষেত ও প্রতিষ্ঠানিক জলাশয়ে ৩৫৭ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

গাংনী উপজেলা মৎস্য অধিদপ্তরের ২০২২-২৩ অর্থবছরে রাজস্ব খাতের আওতায় বরাদ্দকৃত অর্থ থেকে গাংনীর নয়টি জলাশয়ে ৩৫৭ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।

জলাশয়গুলোর মধ্যে গাংনী উপজেলা পরিষদ পুকুরে ৩৭ কেজি, গাংনী এতিমখানা পুকুরে ৫০ কেজি, ভাটপাড়া ডিসি ইকোপার্ক সংলগ্ন কাজলা নদীতে ৩০ কেজি, নিত্যনন্দপুর নেলুয়ার বিলে ৪০ কেজি, জোড়পুরিয়া মাধ্যমিক বিদ্যালয় পুকুরে ৪০ কেজি, তেঁতুলবাড়িয়া খালে ৩০ কেজি, সানঘাট হাফিজিয়া মাদরাসা পুকুরে ৪০ কেজি, দিগলকান্দি গুচ্ছগ্রাম পুকুরে ৫০ কেজি ও গাংনী থানা পরিষদ পুকুরে ৪০ কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালের দিকে গাংনী উপজেলা পরিষদ পুকুরে পোনা অবমুক্ত করেন জেলা মৎস্য অফিসার রোকনুজ্জামান।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসুমী খানমের সভাপতিত্বে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাংনী উপজেলা মৎস্য অফিসার খন্দকার শহিদুর রহমান ও খামার ব্যবস্থাপক ইকবাল শরিফ. গাংনী উপজেলা কৃষি অফিসার লাভলী খাতুন, মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাশার, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি মনিরুজ্জামান আতুসহ বিভিন্ন অধিদপ্তরের কর্তকর্তারা উপস্থিত ছিলেন।
এছাড়া গাংনী থানা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত করেন গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।  

এ সময় উপস্থিত ছিলেন সেকেন্ড অফিসার আব্দুর রাজ্জাক, উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান, এসআই আতিকুর রহমান।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।