ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিংড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
সিংড়ায় ধর্ষণ মামলার পলাতক আসামি আটক

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় ধর্ষণ মামলার পলাতক আসামি মো. নওশাদ আলীকে (৫০) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে রংপুর মহানগরীর সিও বাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে থেকে তাকে আটক করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০২২ সালের ৩১ আগস্ট দিনগত রাতে এক নারীকে ধর্ষণ করে নওশাদ আলী। এ ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন তাকে আটক করে। পরে খবর পেয়ে নওশাদের লোকজন এসে ঘটনাস্থল থেকে তাকে ছিনিয়ে নিয়ে যায় এবং মামলা না করার জন্য হুমকি দেয়। এ ঘটনায় ওই নারী গ্রাম্য বিচারের চেষ্টায় ব্যর্থ হয়ে ২ সেপ্টেম্বর সিংড়া থানায় মামলা দায়ের করেন।

মামলার পর থেকে আসামি নওশাদ আলী পলাতক ছিলেন। বিষয়টি নজরে এলে তাকে ধরতে অভিযানে নামে র‌্যাব। পরে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রংপুর মহানগরীর সিও বাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে থেকে তাকে আটক করা হয়। এতে নেতৃত্বে দেন নাটোর ক্যাম্প কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন। অভিযানে সহায়তা করেন র‌্যাব-১৩, রংপুরের একটি অপারেশন দল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে নওশাদ আলী ভিকটিমকে ধর্ষণ করার বিষয়টি স্বীকার করেছেন। অভিযুক্তকে নাটোর জেলার সিংড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।