ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, কারণ জানে না পরিবার!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২২
খিলগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা, কারণ জানে না পরিবার! -ফাইল ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও থানা এলাকার মেরাদিয়ায় নিজ বাসা থেকে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম বিল্লাল হোসেন আফিফ (২০)।

সোমবার (৩ অক্টোবর) সকালে মেরাদিয়ার নয়াপাড়ার টিনশেড বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে খিলগাও থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠায়। পরিবারের দাবি তিনি আত্নহত্যা করেছেন।

তার মামা সাইফুল ইসলাম বাবলু জানান, নয়াপাড়ার ওই বাড়িটি আফিফদের। সে তেজগাঁও কলেজ থেকে এবার এইচএসসি পাস করেছে এবং বিভিন্ন জায়গায় ভর্তির চেষ্টা করছিল। পাশাপাশি একটি ইন্টারনেট কোম্পানিতে চাকরি করতো।

তিনি আরও জানান, আফিফের বাবা আনোয়ার হোসেন হার্ডওয়্যার ব্যবসায়ী। দুই ভাই ও দুই বোনের মধ্যে আফিফ ছিল সবার ছোট। রোববার (২ অক্টোবর) রাত ১১ টায় খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে পর্যন্ত ঘুম থেকে না ওঠায় পরিবারের লোকজন ডাকাডাকি করেও কোনো সাড়া পাচিলল না। পরে দরজা ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে দেখে আফিফ ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে থানায় খবর দেওয়া হয়। তবে, কী কারণে সে গলায় ফাঁস দিয়েছে তা বলতে পারেননি স্বজনরা।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, সকালে খবর পেয়ে মেরাদিয়ার নিজ বাসা থেকে আফিফ নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে, পরিবারের লোকজন তার আত্নহত্যার কারণ জানাতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।