ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফ কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
টেকনাফ কোস্ট গার্ডের অভিযানে ২১ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আটক ২ আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ ঘাট ও সেন্ট মার্টিনে অভিযান চালিয়ে ২১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই পাচারকারীকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড।

শনিবার (০৮ অক্টোবর) দুপুরে এ অভিযান চালানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আশিক আহমেদের নেতৃত্বে টেকনাফ ঘাট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি হটপটসহ দুইজন ব্যক্তিকে বাজারের দিকে আসতে দেখা যায়। কিছু দূর আসার পর এ দুই ব্যক্তি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন।  

এ সময় হাতে থাকা হটপট তল্লাশী করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  

অন্যদিকে একই সময়ে টেকনাফের সেন্ট মার্টিনের ছেড়া দ্বীপ সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে  ছেড়া দ্বীপের কেয়া বনের ভেতর থেকে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, উভয় অভিযানে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এবং আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এসবি/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।