ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে ইঁদুর মারার ফাঁদে কৃষকের মৃত্যু, বাবা-ছেলের নামে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
লালপুরে ইঁদুর মারার ফাঁদে কৃষকের মৃত্যু, বাবা-ছেলের নামে মামলা

নাটোর: নাটোরের লালপুরে জমিতে পোকা দমনের কীটনাশক প্রয়োগ করতে যাওয়ার সময় পাশের জমিতে পাতা ইঁদুর মারার বৈদুতিক ফাঁদে জড়িয়ে দীপক কুমার সরকার (৫০) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) দিনগত রাতে উপজেলার টিটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার শিকার দীপক কুমার ওই এলাকার মৃত নরেন সরকারের ছেলে।  

এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে লালপুর থানায় বাবা-ছেলের নামে একটি মামলা করা হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাযায়, শনিবার বিকেলে দীপক সরকার তার ধানের জমির পোকা দমনের জন্য কীটনাশক প্রয়োগ করতে জমিতে যান। জমিতে যাওয়ার সময় তার পাশের আহাদ আলীর ছেলে আকরাম হোসেনের জমিতে গুনার তার দিয়ে তৈরি পাতা ইঁদুর মারার বৈদুতিক ফাঁদে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।  

এদিকে দীপককে রাতেও বাড়িতে ফিরতে না দেখে পরিবারের সদস্যরা তার খোঁজ করতে শুরু করেন। রাতেই পাশের জমিতে বৈতিক তারে জড়িয়ে থাকা তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। লালপুর থানার পুলিশ রাতেই ঘটনাস্থলে গিয়ে দীপকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে পাশের জমির মালিক আহাদ আলী ও তার ছেলে আকরাম হোসেনের বিরুদ্ধে শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।