ঢাকা, শুক্রবার, ১৪ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

ডাচ-বাংলা ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
ডাচ-বাংলা ব্যাংকের এজেন্টকে গলা কেটে হত্যা

নীলফামারী: নীলফামারীর ডিমলায় আনোয়রুল ইসলাম চৌধুরী (৪৫) নামে ডাচ-বাংলা ব্যাংকের এক এজেন্টকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ডিমলা সদর ইউনিয়নের কাউশা মোড় সংলগ্ন নিজ বাসায় তাকে হত্যা করা হয়।

আনোয়ারুল জেলার জলঢাকা উপজেলার খারিজা গোলনা গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। তিনি দীর্ঘ ১৮ বছর যাবত ওই ইউনিয়নের কাউশা মোড়ে বসবাস করেন।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লাইছুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের ধারনা শনিবার ৮ (অক্টোবর) গভীর রাতে তাকে হত্যা করা হয়েছে। তারা জানায়, রোববার (৯ অক্টোবর) নিহতের স্ত্রী সুখি বেগম (৩০), ছেলে সজিব (১০) বাসা সংলগ্ন মোটরসাইকেল গ্যারেজের মিস্ত্রি পল্লব দোকান খুলে বাসার ভেতরে ঢুকলে দেখতে পান আনোয়রুল ইসলামের ঘরের দরজা খোলা এবং উঠানে রক্ত। পরে রুমের ভেতরে তার গলাকাটা দেহ পড়ে থাকতে দেখেন। পল্লব ও এলাকাবাসী এ ঘটনা থানায় জানালে পুলিশ এসে বাসা ঘিরে রাখে।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লাইছুর রহমান বলেন, ঘটনা তদন্তের জন্য সিআইডির ক্রাইম সিনের টিম আসার জন্য বাসায় কাউকে ঢুকতে দেওয়া হচ্ছে না। সিআইডি ও পিবিআই টিমের তদন্তের কাজ চলমান আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তদন্ত টিম কাজ করছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।