ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বোয়ালমারীতে ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু ফাইল ছবি

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের আমগ্রাম শিবপুর সংলগ্ন দাসের বাড়ি রেল গেট পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে আছিরণ নেছা (২৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে।  

বুধবার (১২ অক্টোবর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আছিরণের সঙ্গে থাকা তার ছেলে আরিয়ন (৩) পায়ে ও মাথায় আঘাত পেয়ে মারাত্মক আহত হন।

মৃত আছিরণ গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার কাকদী গ্রামে। তার স্বামীর নাম টুটুল মৃধা।

জানা গেছে, আছিরণ গত এক মাস আগে উত্তর শিবপুর গ্রামে তার বাবা নাজিমুদ্দিন শেখের বাড়িতে এসে কবিরাজি চিকিৎসা নিচ্ছিলেন। বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে রেল ক্রসিং পার হওয়ার সময় অসাবধানতাবশত গোপালগঞ্জ থেকে রাজশাহীগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় তারা। এ সময় আহত হয় ছেলে আরিয়ন। শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে রাজবাড়ি থেকে রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাবেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।