ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়েবাড়িতে যৌন হয়রানি, সংঘর্ষে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
বিয়েবাড়িতে যৌন হয়রানি, সংঘর্ষে আহত যুবকের মৃত্যু বাগমারা থা

রাজশাহী: বিয়েবাড়িতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় দুই পক্ষের সংঘর্ষে আহত সাজেদুর রহমানের (২৮) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ অক্টোবর) দিনগত রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত সাজেদুর রাজশাহীর বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বিলবাড়ি গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

তার মরদেহ বুধবার ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় বাগমারা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এর আগে ৬ অক্টোবর রাজশাহীর বাগমারা উপজেলার বারইপাড়া গ্রামের জনৈক শামসুল ইসলামের ছেলের বিয়েতে বউভাতের অনুষ্ঠানে এক স্কুলছাত্রীকে যৌন হয়রানি করে দুই বখাটে কিশোর। এই ঘটনায় বিয়েবাড়ির লোকজন যৌন হয়রানির সঙ্গে জড়িত ১৫ বছর বয়সী দুই কিশোরকে ধরে মারধর করেন। পরে তাদের আটকে রেখে অভিভাবকদের খবর দেওয়া হয়। এরপর ওই দিন রাতেই মুচলেকা ও জরিমানা দিয়ে অভিযুক্ত দুই কিশোরকে ছাড়িয়ে বাড়ি নিয়ে যান তাদের অভিভাবকরা।

তবে এই ঘটনায় দুই কিশোরকে শাস্তি দেওয়ার সঙ্গে যুক্ত বারইপাড়া গ্রামের আকাশ হোসেন নামের এক যুবককে একা পেয়ে গত ৯ অক্টোবর বাইগাছা এলাকায় পেটানো হয়। এর সূত্র ধরে বারইপাড়া ও বিলবাড়ি গ্রামের তরুণদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। পরে সোমবার রাঘোপাড়া এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাজেদুরসহ উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হন। তাদের কাউকে হাসপাতালে পাঠানো হয় আবার কাউকে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে রামেক হাসপাতালে চিকিৎসাধীন থাকা সাজেদুরের মৃত্যু হয়।

রাজশাহীর বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, সাজেদুরের মৃত্যুর পর থানায় হত্যা মামলা দায়ের করা করেছে। তার ভাই শরীফুল ইসলাম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ৯/১০ জনকে আসামি করা হয়েছে। বর্তমানে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।