ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শেরপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
শেরপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

শেরপুর: শেরপুর সদর উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।  

শনিবার (১৫ অক্টোবর) রাতে ভিকটিমের মা বাদী হয়ে উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আরিফুল ইসলাম আরিফ (৩০) ও একই এলাকার ফকিরপাড়ার ফছির উদ্দিনের ছেলে চান মিয়াকে (৪২) আসামি করে থানায় মামলা দায়ের করেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বছির আহমেদ বাদল বাংলানিউজকে জানান, সদর উপজেলার গত ১১ অক্টোবর রাত ৮টার দিকে চান মিয়ার সহায়তায় ওই ছাত্রীকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করেন আরিফুল। ঘটনাটি পরদিন মেয়ের কাছে জানতে পেরে তার বাবা-মা স্থানীয়দের জানান। পরে এলাকার প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দিতে আপোষ মীমাংসার চেষ্টা করেন। কিন্তু সে চেষ্টা ব্যর্থ হওয়ায় ধর্ষণের অভিযোগে মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

ভিকটিম পুলিশের হেফাজতে রয়েছে। রোববার দুপুরে শেরপুর জেলা সদর হাসপাতালে তার স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে। একই দিনে  আদালতে  ভিকটিম তার জবানবন্দি দিয়েছে বলেও ওসি জানান।  

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।