ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ছেলেকে মারধর, বাঁচাতে গিয়ে মারা গেলেন বাবা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
ছেলেকে মারধর, বাঁচাতে গিয়ে মারা গেলেন বাবা

ঢাকা: রাজধানীর খিলগাঁও চৌরাস্তা এলাকায় মারধরের অসুস্থ হয়ে আব্বাস মিয়া (৭০) নামে এক  ফল বিক্রেতা মারা গেছেন। পরিবার জানিয়েছে, ছেলে আয়নালকে মারধর থেকে বাঁচাতে গিয়ে তিনি মারা গেছেন।

রোববার (১৬ অক্টোবর) দুপুরের দিকে খিলগাঁও চৌরাস্তা মিসির আলীর বাড়ির সামনের রাস্তায় এই ঘটনাটি ঘটে। ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার বাসিন্দা আব্বাস মিয়া বর্তমানে ছেলের সঙ্গে খিলগাঁও চৌরাস্তা এলাকায় থাকতেন।

ছেলে আয়নাল জানান, মিসির আলীর বাড়ির সামনের রাস্তায় বহু বছর ধরে ফল বিক্রি করতেন তার বাবা। রোববার সকালে আয়নাল বাদামতলী আড়ত থেকে পাইকারি ফল কিনে একটি রিকশায় খিলগাঁও চৌরাস্তায় আসেন। পরে ভাড়া নিয়ে রিকশাচালকের সঙ্গে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে রিকশাওয়ালা খিলগাঁও বউবাজার এলাকার থেকে কয়েকজনকে ডেকে এনে বাবার (আব্বাস মিয়া) সামনে তাকে (আয়নাল) মারধর করতে থাকে।
তখন তার বাবা বাধা দিতে গেলে তার শরীরে আঘাত লাগে, এতে আব্বাস মিয়া অচেতন হয়ে পড়েন। পরে তাকে প্রথমে রাজধানীর দুটি হাসপাতাল নেওয়া হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে বিকেল সাড়ে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, চৌরাস্তায় এক ফল বিক্রেতার সঙ্গে একটা মারামারির ঘটনা পুলিশ জানতে পেরেছে। সেই ঘটনায় বয়স্ক এক ব্যক্তি অসুস্থ হয়ে মারা গেছেন। তবুও বিষয়টি তদন্ত করা হচ্ছে। পরিবারের অভিযোগ দিলে মামলা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।