ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে শিশুর ‘আত্মহত্যা’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
যাত্রাবাড়ীতে শিশুর ‘আত্মহত্যা’

ঢাকা: রাজধানীর পশ্চিম যাত্রাবাড়ীতে মুনিরা আক্তার (১০) নামে এক শিশু গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করেছেন তার স্বজনরা ।

রোববার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টায় মৃত ঘোষণা করেন।

মৃত মুনিরা আক্তারের বাবার নাম মোসলেউদ্দিন। যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় শ্রেণিতে পড়ত মুনিরা। এক ভাই ও দুই বোনের মধ্যে সে ছিলো সবার ছোট।

শিশুটির বাবা মুসলেউদ্দিন জানান, রাতের খাবার খেতে ডাক দিলে মুনিরা একটু দেরি করছিল। তাই তিনি সামান্য বকা দেন। এরপর সবাই খাবার খেতে বসলেও মুনিরা খাবার টেবিলে আসেনি। সন্দেহ হলে বাথরুমের দরজা ভেঙে দেখা যায়, মুনিরা গ্রিলের সঙ্গে ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে খুব জেদি এবং অভিমানী ছিল।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, গলায় ফাঁস দিয়ে শিশুটি মারা গেছে বলে স্বজনরা দাবি করেছে। বিষয়টি স্থানীয় থানাকে অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
এজেডএস/ইআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।