ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বুড়িচংয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
বুড়িচংয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে নিহত এক

কুমিল্লা: কুমিল্লার বুড়িচংয়ে সালিশ বৈঠকে হাতাহাতির ঘটনায় আলী আশ্রাফ (৫৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

রোববার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার বাগিলারা গ্রামে ঘটনা ঘটে।

আলী আশ্রাফ উপজেলার ময়নামতি ইউনিয়নের বাগিলারা এলাকার বাসিন্দা।

নিহত আলী আশ্রাফের ছেলে মো. রিফাত হোসেন জানান, প্রতিবেশী সিরাজুল ইসলামের ছেলে মনির হোসেনের সঙ্গে আমাদের সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলছিল। গ্রামের ব্যক্তিদের নিয়ে স্থানীয়ভাবে বিষয়টি সমাধানের জন্য বিকেলে বাড়ির পাশে মতিন মিয়ার উঠানে সালিশ বৈঠকের আয়োজন করা হয়।  

বৈঠকে মনির হোসেন ক্ষিপ্ত হয়ে বাবাকে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকেন। মনিরের কিল ঘুষি ও লাথির আঘাতে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। বুকে পিঠে আঘাত লাগায় সেখানেই বমি শুরু হয়। তাৎক্ষণিক দেবপুর বাজারের একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

খবর পেয়ে ঘটনাস্থলে যায় দেবপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক জাবেদ উল ইসলাম। পরে ঘটনাস্থলে পৌঁছান কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন, বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমানসহ থানা পুলিশের একটি দল।  

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে এখনো তদন্ত চলমান রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করা যাবে।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।