ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সারিয়াকান্দিতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
সারিয়াকান্দিতে মিলল নিখোঁজ শিশুর মরদেহ

বগুড়া: বগুড়ার সারিয়াকান্দি উপজেলায় যমুনা নদীতে মায়ের সাথে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ৪৮ ঘণ্টা পর ঘোতা (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) দুপুরে উপজেলার চালুয়াবাড়ী ইউপির মানিকদাইড় বাজারের পাশে যমুনা নদীতে তার মরদেহটি ভেসে ওঠে।

ঘোতা বগুড়া সারিয়াকান্দি উপজেলার চালুয়াবাড়ী ইউপির মানিকদাইড় গ্রামের মনির উদ্দিনের ছেলে।  

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২২ অক্টোবর) দুপুর ২টার দিকে চালুয়াবাড়ী ইউপির মানিকদাইড় বাজারের পাশে যমুনা নদীতে মায়ের সাথে গোসল করতে নেমে সে নিখোঁজ হয়েছিল। সোমবার দুপুরে ঘটনাস্থল থেকে ৫০০ মিটার দক্ষিণে তার মরদেহটি ভেসে ওঠলে স্থানীয়রা উদ্ধার করে ৷

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের সাব অফিসার মাসুদ পারভেজ জানান, ঘটনাস্থল পরিদর্শন করে আমরা রোববার (২৩ অক্টোবর) দুপুরে স্টেশনে ফেরত এসেছি। সেদিনই সন্ধ্যার পর রাজশাহী ডুবুরি দলকে আসার জন্য বলা হয়েছিল। সোমবার সকালে ডুবুরিদল বগুড়ার দিকে রওয়ানা দিয়েছিলেন। এদিকে শিশুর মরদেহ ভেসে ওঠার খবরে তারা নাটোর পর্যন্ত এসে আবার ফিরে গেছেন।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, আমরা শিশুটির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২২
কেইউএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।