ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
পিরোজপুরে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় মামুন হাওলাদর (৫০) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

সোমবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে জেলার ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আজাহারিয়া শিকদার বাড়ি এলাকায় ঘটে এ ঘটনা।

তিনি জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের ৯ নম্বর ওয়র্ডের মেম্বার ও স্থানীয় মেহনাজ হাওলাদারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন সকালে ওই ইউপি সদস্য নিজ  বাড়ি থেকে বের হয়ে ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন। পথে ভান্ডারিয়ায় উপজেলার লিংক সড়কের ভিটাবাড়িয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের আজাহারিয়া মাদরাসার সামনে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা একদল দূর্বৃত্তরা তার ওপর হামলা চালায়।

সেখানে তার বাম পা বিচ্ছিন্ন করাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রাখা হয়। পরে স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাঈদুর রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, ওই ইউপি চেয়ারম্যানের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কাউকে এখানও গ্রেফতার করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।