ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সিরাজদীখান ও যাত্রাবাড়ীতে মদ-গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
সিরাজদীখান ও যাত্রাবাড়ীতে মদ-গাঁজাসহ আটক ২

ঢাকা: ৩১৫ লিটার চোলাই মদ ও ১০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রাজধানীর যাত্রাবাড়ী ও মুন্সিগঞ্জের সিরাজদীখান এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

   
    
তাদের মধ্যে মঞ্জু গমেজকে (৪৮)  মুন্সীগঞ্জ থেকে এবং মঞ্জুর আলমকে (৩৫) যাত্রাবাড়ী থেকে আটক করা হয়।   মঙ্গলবার (১ নভেম্বর) র‍্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবীর শোয়েব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার র‌্যাব-১০ এর একটি দল মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার বড়ইহাজী এলাকায় অভিযান চালায়। এ সময় ৩১৫  লিটার দেশীয় চোলাই মদসহ একজনকে আটক করা হয়।

এছাড়াও সোমবার র‌্যাব-১০ এর অপর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী থানার ধলপুর এলাকায় অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ একজনকে আটক করে।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের আটক ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি বলে স্বীকার করেছে। তারা বেশ কিছুদিন যাবত সিরাজদীখান ও যাত্রাবাড়ীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় গাঁজা ও চোলাই মদসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। আসামিদের নামেমাদক মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ১, ২০২২
এমএমআই/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।