ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সালথায় গাছে ঝুলছিল যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
সালথায় গাছে ঝুলছিল যুবকের মরদেহ প্রতীকী ছবি

ফরিদপুর: ফরিদপুরের সালথায় গলায় ওড়না পেঁচিয়ে গাছের সঙ্গে ফাঁস দেওয়া অবস্থায় ফিরোজ মাতুব্বর (২৪) নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

বুধবার (২ নভেম্বর) সকালে উপজেলার স্বরূপদিয়া বড়দিয়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফিরোজ ওই গ্রামের ইউসুফ মাতুব্বরের ছেলে বলে জানা গেছে।  

স্থানীয়রা জানান, ফিরোজ ৪ লাখ টাকা খরচ করে ওমানে গিয়েছিলেন। সেখানে তিনি বেশিদিন থাকতে পারেননি। গত ৩ মাস আগে ওমান থেকে বাড়িতে চলে আসেন তিনি। বাড়িতে এসে বেশ কয়েকজন লোকের কাছে ধার-দেনা ও ঋণগ্রস্ত হয়ে পড়েন। এরপর থেকে নানা চাপে মানসিক প্রেসারে ভুগছিলেন তিনি। গতকাল ১ নভেম্বর দিনগত রাত ১১টার দিকে ঘর থেকে বের হয়ে বাড়ির পাশে বাগানের একটি মেহগনি গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন ফিরোজ -এমনটাই দাবি পরিবারের। পরে বুধবার সকাল ৬টার দিকে স্থানীয়রা ফিরোজের ঝুলন্ত মরদেহটি দেখে পুলিশে খবর দেন।  

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আনিস হোসেন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। ফিরোজের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।