ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নির্বাচনে ছেলের পরাজয়ের শোকে বাবার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২২
নির্বাচনে ছেলের পরাজয়ের শোকে বাবার মৃত্যু

জামালপুর: জামালপুরের মেলান্দহে ফুলকোঁচা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছেলের পরাজয়ের কথা শুনে শাহজামাল (৬৫) নামে এক বৃদ্ধ হার্ট অ্যাটাক করে মারা গেছেন। তিনি ২ নম্বর ওয়ার্ডের পরাজিত ইউপি সদস্য (মেম্বার) প্রার্থী আজাদ মিয়ার বাবা।

বুধবার (০২ নভেম্বর) সন্ধ্যায় নির্বাচনের ফলাফল শুনেই ফুলকোঁচা ইউনিয়নের ফুলকোঁচা পূর্বপাড়া গ্রামের নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফুলকোঁচা ইউনিয়ন পরিষদের ৯টি ওয়ার্ডে ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ২ নম্বর ওয়ার্ড সদস্য নির্বাচনে শহিদুল্লাহ টিউবওয়েল প্রতীকে ৩০১ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাদ মিয়া তালা প্রতীকে ২৭৮ ভোট পেয়ে পরাজিত হন। এ খবর শুনে আজাদের বাবা হার্ট অ্যাটাক করে মারা যান।

আজাদ মিয়া বাংলানিউজকে বলেন, প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ নির্বাচনে আমি মাত্র ২৩ ভোটে পরাজিত হই। তবে আমার পরাজয়ের খবর বাবা মেনে নিতে পারেননি। তাই হঠাৎ হার্ট অ্যাটাক করে তিনি নিজ বাড়িতেই মারা যান।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।